• +8801711353197

20 Mar

প্রিয় এপেক্সিয়ান বৃন্দ
আসসালামুয়ালাইকুম
♥♥♥ একটি জরুরী সংবাদ ♥♥♥
প্রিয় জাতীয় বোর্ড সদস্য ও জেলা গভর্নরগণ, এপেক্স বাংলাদেশ কর্তৃক ডিজাইনকৃত (অাজ অাপডেট করা হয়েছে ) করোনা ভাইরাস লিফলেটটি eps & PDF করে অাপনাদের ই-মেইলে দেয়া হচ্ছে, অাপনারা নিজ নিজ জেলা ও ক্লাবের উদ্যোগে সবকিছু ঠিক রেখে নিজ নিজ ক্লাব বা জেলার নাম বসিয়ে উভয় পৃষ্ঠা সম্বলিত ( বাকি সব ঠিক রেখে এপেক্স এর পরিচিতিসহ) প্রয়োজনীয় সংখ্যক লিফলেটটি ছাপিয়ে দ্রুত বিলি করার অনুরোধ করছে। জাতীয় সেবা পরিচালক এর নেতৃত্বে এপেক্স বাংলাদেশও বেশকিছু লিফলেট বিলি করছে। কয়েকটি কারণে অাপনাদের লিফলেট ছাপানোর অনুরোধ করা হচ্ছে ঃ
১. কেন্দ্রীয়ভাবে লিফলেট ছাপিয়ে কুরিয়ার বা লোক মারফত পাঠাতে বহু দেরি হয়ে যাবে, যা কোনো কাজে অাসবেনা।
২. অনেকেই লিফলেট বা বিলিযোগ্য জিনিস বিলি বন্টন না করে ফেলে রাখেন, এমনকি কুরিয়ার হতে রিসিভ পযর্ন্ত করেননা।
৩. অনেক ক্লাবই আছে যারা নিজ নিজ উদ্যোগে ও নামে ছাপাতে চান কিন্তু সুন্দর ডিজাইন ও সঠিক তথ্য না থাকায় পারেন না; তারা নিজেদের ক্লাবের নামে ও উদ্যোগে ছাপালে যেমন খুশি হবেন তেমনি বিলি করাটা অনেকটা নিশ্চিত হবে।
৪। স্থানীয় পযার্য়ে নিজ ক্লাবের পরিচিতি ও গ্রহণ্যযোগ্যতা বাড়বে।
৫। সর্বপরি একসাথে সকল ক্লাবের জন্য লিফলেট ছাপানোর ব্যয়ভার বহন করা জাতীয় বোর্ডের জন্য একবারে কষ্টসাধ্য ও দুরূহ, বরং স্ব স্ব উদ্যোগে ছাপালে স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে সকলের কনট্রিবিউশান নিশ্চিত হয় এবং ২-৩ লাখ লিফলেট বিলি করা সম্ভব হবে। সবাই নিজ নিজ ক্লাব গুলোতে ডিজাইন গুলো পাঠানোর জন্য অনুরোধ করা হচ্ছে দ্রুত সাড়া দেয়া ও প্রচারণার জন্য জন্য বিনিত অনুরোধ করছি। আল্লাহ আমাদের সহায় হোন।

আদেশক্রমে-
Apxn. Nizam Uddin Pintu
National President -2020
Apex Bangladesh

Leave a Comment