• +8801711353197

14 Jun

করোনা ভাইরাসের ভয়াল থাবা হতে ও বিভিন্ন রোগ শোক সমস্যা হতে মুক্তি লাভের জন্য আমাদের প্রিয় দেশ, সংগঠন এবং এপেক্সিয়ানদের মঙ্গল কামনায় জাতীয়বোর্ডের সদস্যগণ ও ডিজিদের পরামর্শে আগামী ১৯শে জুন, শুক্রবার সারাদেশে একযোগে যার যার ধর্মমতে দোয়া বা প্রার্থনা বা বিপদ হতে মুক্তি লাভের অনুষ্ঠান আয়োজনের জন্য ক্লাব গুলোকে অনুরোধ করা হচ্ছে।
একই দিন একযোগে মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডা, আর যারা ঘর হতে বাইরে যাবেন না তারা ঘরে ব্যক্তিগত ও পারিবারিকভাবে এই দোয়া ও প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করার উদ্যোগ গ্রহণের জন্য ‘জাতীয় করোনা মোকাবিলা ও সেবা কমিটি’র সদস্যদের পক্ষ হতে অনুরোধ করা হচ্ছে।

পাশাপাশি আরো একটি প্রস্তাব হচ্ছে ব্যক্তিগতভাবে নফল রোজা রাখা। ঐ দিন অর্থাৎ শুক্রবার নফল রোযা, অন্য ধর্মাবলম্বীদের উপবাস বা ব্রত কর্মসূচি পালন করা। তবে মুসলমানদের জন্য শুধু শুক্রবার নফল রোযা না রেখে আগে বা পরে একদিন সংযুক্ত করার বিধান রয়েছে। এছাড়াও ক্লাবগুলোকে অনুরোধ করা হচ্ছে আনুষ্ঠানিক দোয়া অনুষ্ঠান শেষে সম্ভব হলে সিটিজেনশিপ এর অংশ হিসেবে মাস্ক ও সচেতনতা লিফলেট বিলি করা।

এছাড়াও ইতোমধ্যে যারা আগামীকাল সোমবার দোয়া অনুষ্ঠান আয়োজন করেছেন তাদের / ক্লাবগুলিকে এপেক্স বাংলাদেশের জাতীয়বোর্ড ও করোনা সেবা প্রকল্প বাস্তবায়ন কমিটি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছে।
সৃষ্টিকর্তা সকলের সহায় হোন।

এপে.হাবিবুর রহমান চৌধুরী
ন্যাশনাল সেক্রেটারি
এপেক্স বাংলাদেশ।

Leave a Comment