মহান মে দিবস উপলক্ষে শ্রমজীবী মানুষের পাশে উপহার ও খাদ্যসামগ্রী নিয়ে এপেক্স বাংলাদেশ

মহান মে দিবস উপলক্ষে শ্রমজীবী মানুষের পাশে উপহার ও খাদ্যসামগ্রী নিয়ে এপেক্স বাংলাদেশ। মাসব্যাপী প্রতিদিন কমপক্ষে বিতরণ কর্মসূচির ১৭তম দিনে আজ মতিঝিলে এপেক্স বাংলাদেশ জেলা-১ ও জেলা-২এর ব্যবস্থাপনায় শ্রমজীবী মানুষের মাঝে গামছা ও খাদ্য বিতরণ সেবা কর্মসূচি পালন করা হয়।

এরপরে এপেক্স ক্লাব অব ঢাকা মেট্রোপলিটনের আতিথেয়তায় আগত এপেক্সিয়ানদের সম্মানে ইফতার অনুষ্ঠিত হয়। এই সেবা কর্মসূচিতে এপেক্স বাংলাদেশের এনইডি এপে.মোস্তফা আল আতিক,জেলা গভর্নর- ১ এপে.সুজিত সাহা সুব্রত, জেলা-২ এর গভর্নর এপে. মনিরুল ইসলাম

এপেক্স ক্লাব ঢাকা গ্রীনের অতীত সভাপতি ও ন্যাশনাল অফিসিয়াল এপে.শাহরিয়ার বিদ্যুৎ, এপেক্স ক্লাব অব ঢাকা মিডটাউনের ফাউন্ডার সেক্রেটারি এপে. মনোয়ার হোসেন তৌফিক, সভাপতি এপে. এএসএম নাফিস, সেক্রেটারি এপেক্সিয়ান মিরাজ, সদস্য এপে.জহির উদ্দিন বাবর, এপেক্স ক্লাব অব ঢাকার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে. ওমর ফারুক সবুজ, মেম্বারশিপ এন্ড এ্যাটেন্ডেন্স ডিরেক্টর এপে.তোফায়েল আহমেদ, এপেক্স ক্লাব ঢাকা মেট্রোপলিটনের অতীত সভাপতি ও পিএনএস এপে.জিল্লুর, অতীত সভাপতি এপে.নিকু, অতীত সভাপতি এপে.রিঙ্কু, ক্লাব সভাপতি এপে. আলামিন কবির জেলা-১ ও ২ এর এপেক্সিয়ানরা অংশ নেন।