এপেক্স স্কুলিং – আয়োজনে জেলা ১ ও জেলা ২

১৩ই আগস্ট,শুক্রবার ২০২১ বিকাল ৩:৪৫ ঘটিকা হতে এপেক্স বাংলাদেশের জেলা-১ ও জেলা-২ এর এপেক্স স্কুলিং অনুষ্ঠিত হবে। স্কুলিং প্রোগ্রামটি কোভিড ১৯ পরিস্থিতির কারণে একচুয়াল পদ্ধতির পরিবর্তে ভার্চুয়াল পদ্ধতিতে হবে জুম এপস ব্যবহার করে ।

উপস্থিত থাকবেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপে. নিজাম উদ্দিন পিন্টু।
সভা উদ্ভোধন করতে সদয় সম্মতি জানিয়ে উপস্থিত থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন প্রফেসর কুদরত-ই-খুদা, এলজি,পিএনপি এপেক্স বাংলাদেশ।

স্কুলিং এ রিসোর্স পেপার উপস্থাপন করবেন জেলা ও দায়রা জজ এপে. আব্দুল মান্নান; এপে. আব্দুর রব শিকদার এলজি,পিএনপি এপেক্স বাংলাদেশ;এপে. ডা: জবিউল হোসেন এলজি,পিএনপি এপেক্স বাংলাদেশ; এপে. শাহ আলম নিপু এলজি,পিএনপি এপেক্স বাংলাদেশ; এপে. কাদের নেওয়াজ এলজি,পিএনপি এপেক্স বাংলাদেশ; এপে. সৈয়দ নূরুর রহমান, পিএনপি, এপেক্স বাংলাদেশ; এপে. মোশারফ হোসেন মিশু, লাইফ গভর্নর, এপেক্স বাংলাদেশ; এপে. খোরশেদুল আলম অরুন পিএনপি এপেক্স বাংলাদেশ।


বিষয় বৈচিত্র্য ও নতুনত্ব সমৃদ্ধ এই যৌথ স্কুলিংয়ে এপেক্স বাংলাদেশের জেলা-১ ও জেলা-২ এর ক্লাবগুলোর মধ্য হতে সর্বোচ্চ সদস্য অংশগ্রহণকারী ৩টি করে ক্লাব, ৩ জন বেস্ট পার্টিসিপেন্ট, সেরা প্রশ্নকারী ও বাইরের জেলা সমূহ হতে ৩ জন বেস্ট অবজারভার এর পুরষ্কার দেয়া হবে।

যৌথ জেলা স্কুলিংয়ে যথাসময়ে অংশগ্রহণের জন্য জেলা ১ ও ২ সহ অন্যান্য জেলা থেকে এপেক্সিয়ান বন্ধুদের যথাসময়ে উপস্থিত থেকে স্কুলিংকে প্রানবন্ত করতে অনুরোধ জানিয়েছেন এপে. সুজিত কুমার সাহা সুব্রত, জেলা গভর্নর-১, ও এপে. মনিরুল ইসলাম, জেলা গভর্নর-২, এপেক্স বাংলাদেশ।

জুম আই ডি: 826 228 7549
পাসওয়ার্ড : মেসেন্জার গ্রুপে জানিয়ে দেয়া হবে।